খেলাধুলা

প্রথমার্ধ গোলশূন্যই থাকলো আর্জেন্টিনা

খেলাধুলা ডেস্ক : মেসি সুযোগ পেলেও জালে বল জড়াতে পারেননি।পাহাড় সমান চাপটা আরও বিশাল হয়ে ধরা দিল আর্জেন্টিনার। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথমার্ধের খেলায় চাপের কাছেই নত শিকার করেছে হোর্হে সাম্পাওলির দল। এই অর্ধ শেষ হয়েছে গোল শূন্য থেকেই।

অথচ পুরো অর্ধে গোল মুখে বেশ কয়েকবারই সুযোগ তৈরি করেছিল আলবিসেলস্তেরা। গোলে মুখে সুযোগ পেয়েছিল লুকা মদরিচরাও। যদিও খেই হারিয়েছে সেসব আক্রমণ। পঞ্চম মিনিটে একক প্রচেষ্টায় আর্জেন্টিনার রক্ষণে ত্রাস ছড়াতে গিয়েছিলেন পেরিসিক। বাম প্রান্ত থেকে নিচু শটে মেরেছিলেন। গোলকিপার উইলি কাবায়েরো আলতো ছোঁয়ায় কর্নারের বিনিময়ে তা রক্ষা করেন।

আর্জেন্টিনাও সমান সুযোগ পেয়েছে খেলার ধারায়। ১২ মিনিটে দারুণ সুযোগ পান মেসি। ক্রোয়েশীয় পোস্টের কাছে চলে গিয়েছিলেন। আট গজ দূর থেকে পাওয়া বলে সংযোগ ঘটাতে পারেননি। ১৩ মিনিটে আবারও সুযোগ আর্জেন্টিনার। মিডফিল্ডার এদুয়ার্দো সালভিয়োর কাট ব্যাক পাস থেকে শট নিয়েছিলেন মেজা। ক্রোয়েট ডিফেন্ডার লভরেন দারুণভাবে ব্লক করলে লক্ষ্যভ্রষ্ট হয় সে শট।

৩০ মিনিটেই বলতে গেলে লোভনীয় সুযোগটা পায় আর্জেন্টিনা। যদিও দুর্ভাগ্যই সঙ্গী ছিল সেসময়। একেবারে ফাঁকা পোস্টে বল পেয়েও বেশি দূরে বল পাঠিয়ে দেন আজকের ম্যাচে জায়গা পাওয়া পেরেস।

আজকের ম্যাচে শুরুর একাদশে তিনটি পরিবর্তন আনেন সাম্পাওলি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close