আলোচিতজাতীয়

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ওয়েবসাইট বন্ধের নির্দেশ

বার্তাবাহক ডেস্ক : আকস্মিকভাবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। সরকারের ‘উপর মহলের নির্দেশে’ এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে বিটিআরটির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

তবে কী কারণে এই পদক্ষেপ নেওয়া হয়েছে, সে বিষয়ে কিছু বলা হয়নি।

সরকারের পক্ষ থেকেও কোনো ভাষ্য পাওয়া যায়নি।

সোমবার বিকালে মোবাইল ফোন ও আইআইজি অপারেটরগুলোকে পাঠানো এক ই-মেইলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইটের লিংক বন্ধ করতে নির্দেশনা পাঠায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি।

কমিশনের জ্যেষ্ঠ সহকারী পরিচালক তৌসিফ শাহরিয়ারের পাঠানো ওই ই-মেইলে দুটি লিংকগুলো তৎক্ষণাৎ ব্লক করার নির্দেশনা দেওয়া হয়। সেগুলো হল https://www.bdnews24.com/ এবং https://m.bdnews24.com/

এরপর আরেকটি ই-মেইলে https://bangla.bdnews24.com/ বন্ধের নির্দেশনাও দেওয়া হয়।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বিটিআরসি নির্দেশনা দিয়েছে সরকারের উপর মহলের নির্দেশে।”

কী কারণে- জানতে চাইলে সে বিষয়ে কিছু বলতে রাজি হননি জহুরুল হক।

বাংলা ভাষার প্রথম ইন্টারনেট সংবাদপত্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ২০০৬ সালে যাত্রা শুরু করার পর এখন বাংলা ভাষার সর্ববৃহৎ সংবাদ প্রকাশক।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের এখন ইউনিক ভিজিটর সংখ্যা এক কোটির বেশি; প্রতি মাসে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ওয়েবসাইটের ১০ কোটি পাতা খোলা হয়।

বর্তমানে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ২৪ ঘণ্টা সচল বার্তা কক্ষের সঙ্গে সরাসরি সম্পৃক্তদের পাশাপাশি সারা বাংলাদেশে এবং বিদেশের প্রধান প্রধান শহরগুলো মিলিয়ে ৫০০ শতাধিক সংবাদকর্মী রয়েছেন।

 

সূত্র: বিডিনিউজ

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close