বিনোদন

আর্জেন্টিনার খেলা রেখে ‘পোড়ামন ২’ দেখতে হাউজফুল সিনেমা হল (ভিডিও সহ)

বিনোদন ডেস্ক : রাজধানী ও গাজীপুরের বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে ঘুরে দর্শকদের সাথে সিনেমা দেখেছেন ‘পোড়ামন ২’ ছবির অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীরা। সে সময় দর্শকদের প্রতিক্রিয়া দেখে মুগ্ধ হন তারা।

সিনেমাটির পরিচালক রায়হান রাফি জানান, ‘আমরা যখন গাজীপুরের বর্ষা সিনেমা হলে পৌঁছাই তখন সন্ধ্যা হয়ে গিয়েছিল। আমরা ভেবেছিলাম তখন যেহেতু আর্জেন্টিনার মত জনপ্রিয় দলের খেলা, সেহেতু সিনেমা হলে দর্শক কম হবে। আমাদেরকে আশ্চর্য করে সন্ধ্যার শো হাউজফুল গিয়েছে। দর্শকদের এ ভালোবাসা মুগ্ধ করেছে আমাদেরকে।

তিনি আরো জানান, দর্শকদের প্রতিক্রিয়া জানতে ঈদুল ফিতরের দিন দুপুরে বের হয়ে আমরা প্রথমে যাই রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। সেখানে থেকে শ্যামলী হয়ে বলাকা। তারপর সর্বশেষ গাজীপুরের বর্ষায়।

‘পোড়ামন ২’ সিনেমাটি দেখে অধিকাংশ মানুষ কেঁদেছে। আমাকে এবং অভিনেতা-অভিনেত্রীদের জড়িয়ে ধরেছে।’ আমরা ভাবতেই পারি নাই এত দর্শক হবে। যেখানে গিয়েছে সবাই সিয়াম ও পূজাকে ঘিরে ধরেছে সেলফির জন্য। দর্শকদের প্রতিক্রিয়া ছিল মনে রাখার মত।

এ দিকে দর্শকদের প্রতিক্রিয়া দেখার পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে ‘পোড়ামন ২’ দেখার অনুরোধ জানালেন অভিনেত্রী পূজা চেরী

bartabahok

পূজা চেরী তার স্ট্যাটাসে লিখেন, ঈদ মোবারক সবাইকে। যারা ‘পোড়ামন ২’ দেখেছেন তাদের নিশ্চই খুব ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ অাপনাদেরকে। এভাবেই ভালোবেসে যাবেন, দোয়া রাখবেন।

আর এভাবেই সাপোর্ট করে যাবেন। যাতে পরবর্তিতে আরো ভালো সিনেমা আপনাদের উপহার দিতে পারি। ১৬ই জুন সারাদেশে মুক্তি পেয়েছে ‘পোড়ামন ২’। যারা যারা দেখেছেন তাদের কাছে আমি অনেক কৃতজ্ঞ। এবং যারা দেখেননি আর অপেক্ষা করবেন না। আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখবেন ‘পোড়ামন ২’।

পূজা সেই স্ট্যটাসে আরো লিখেন, গত ৬ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিলো আমার নূরজাহান ছবি। তাহলে কী আমার লাকি নাম্বার ১৬??

বাংলাদেশের আলোচিত প্রয়াত নায়ক সালমান শাহর এক ভক্তের কাহিনি নিয়ে এগিয়েছে ‘পোড়ামন ২’ ছবির গল্প। ছবিতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকেই।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল। এই ছবির সফলতার কারণেই চলতি বছর ‘পোড়ামন ২’ নির্মাণের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশে মুক্তির আগে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমজমাট ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরে ফিল্ম মার্কেটে গত ১৩ মে বিকেল সাড়ে ৩টায় ছবিটির প্রথম প্রদর্শনী হয়।

ভিডিও : 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close