বিনোদন

‘পোড়ামন ২’র প্রতিটি শো-ই ছিল হাউসফুল

বিনোদন ডেস্ক : ঈদুল ফিতরে সারা দেশের ২২টি প্রেক্ষাগৃহে ১৬ জুন, শনিবার মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি। বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরে দেখা যায় ‘পোড়ামন ২’র প্রতিটি শো-ই ছিল হাউসফুল ।

ছবিটির পরিচালনা করেছেন রায়হান রাফি।

শনিবার দুপুরের দিকে ছবিটির অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীরা বের হয়েছিলেন রাজধানীর প্রেক্ষাগৃহগুলোতে ছবিটি দেখে দর্শকদের প্রতিক্রিয়া দেখতে।

‘পোড়ামন ২’ চলচ্চিত্রের একটি সূত্র জানায়, শুরুতেই তারা যান রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। বেলা ২টার দিকে সেখানে গিয়ে বেশ কিছুক্ষণ সেখানে কাটান তারা। সে সময় ছবিটি সম্পর্কে দর্শকদের প্রতিক্রিয়া জানতে চান তারা। তারকাদের কাছে পেয়ে দর্শকরাও সানন্দে জানান ছবি নিয়ে তাদের নানা প্রতিক্রিয়া।

প্রতিক্রিয়ার ব্যক্তের মাঝে একে একে আসতে থাকে সেলফির আবদার। সে এক অন্য রকম দৃশ্যের অবতারণা হয়। সরাসরি তারকাদের দেখতে পেয়ে তাদের ভেতর বিস্তার করতে থাকে আনন্দ-উল্লাস। শেষে হাসিমুখে দর্শক-ভক্তদের সেলফির আবদারও মেটান ছবির কলাকুশলীরা

সেখান থেকে ‘পোড়ামন ২’ ছবির দলটি যায় রাজধানীর শ্যামলীতে অবস্থিত শ্যামলী সিনেমা হলে। তারপর বিকেল ৩টার দিকে যায় নিউমার্কেটে অবস্থিত বলাকা সিনেমা হলে। সেখানে দর্শকদের ছবিটি দেখার জন্য আহ্বান জানান তারা। পরে তারা দর্শকদের সঙ্গে কিছু সময় ছবিটি উপভোগ করেন।

তারপর তারা চলে যান গাজীপুরে অবস্থিত বর্ষা সিনেমা হলে। সেখানে গিয়ে তারা দেখতে পান ছবিটি দর্শকদের মাঝে বেশ আগ্রহ তৈরি করেছে। ছবিটি দেখার জন্য প্রেক্ষাগৃহে ভিড় করছেন দর্শকরা।

ছোট পর্দার তারকা অভিনেতা সিয়াম আহমেদের ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে। তার কাছে প্রশ্ন ছিল, ‘সারাদিন ঢাকার বেশ কিছু প্রেক্ষাগৃহে গিয়েছেন। দর্শকদের প্রতিক্রিয়া কেমন?’

সিয়াম আহমেদ বলেন, ‘প্রতিটি শো-ই হাউসফুল হয়েছে। সবচেয়ে যেটা ভালো লেগেছে, আমরা চেয়েছিলাম, মানুষ সিনেমাটি দেখার পর চুপ হয়ে কিছু একটা ভাবতে ভাবতে হল থেকে বের হবে—তা-ই হয়েছে। আমি কয়েকটি জায়গায় দেখেছি নারী দর্শকদের কাঁদতে কাঁদতে হল থেকে বের হতে। জানেন, ছবিটি দেখার পর আমার বাবা-মাও কেঁদেছেন। এর চেয়ে এক জীবনে আর কী পাওয়ার থাকতে পারে!

আমরা যতগুলো হলে গিয়েছি, সবটা থেকেই দর্শকদের কাছ থেকে দারুণ প্রতিক্রিয়া পেয়েছি। সত্যি কথা বলতে, আমি এতটা আশা করি নাই। দর্শকদের এ ধরনের ভালোবাসা ভালো কাজ করতে আমাকে আরও বেশি অনুপ্রাণিত করবে। আর মানুষজন আমাদের দেখে এতটা আপন করে নিয়েছে, সেটা সত্যিই অকল্পনীয়।’

যখন সিয়ামের সঙ্গে কথা হচ্ছিল তখন তিনি গাজীপুরের ভাওয়াল রাজবাড়ী মাঠে অবস্থান করছিলেন। তখনই এসব তথ্য জানান এ অভিনেতা।

বাংলাদেশের অন্যতম নায়ক প্রয়াত সালমান শাহর এক ভক্তের কাহিনি নিয়ে এগিয়েছে ‘পোড়ামন ২’ ছবির গল্প। ছবিতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকেই।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল। এই ছবির সফলতার কারণেই চলতি বছর ‘পোড়ামন ২’ নির্মাণের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশে মুক্তির আগে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমজমাট ও মর্যাদাপূর্ণ উৎসব কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরে ফিল্ম মার্কেটে গত ১৩ মে বিকেল সাড়ে ৩টায় ছবিটির প্রথম প্রদর্শনী হয়।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close