বিনোদন

সিএমসি মিউজিক’র ব্যানারে আসছে মাসুমের ‘ওরে প্রিয়া’ (ভিডিও)

বিনোদন বার্তা : তুমিহীনা, প্রাণ ভ্রমরা, একটু হাসি, আদরে আদরে, বাতাস, তোর ভালোবাসা, চাঁদের আলো, মন পাখি, হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে, কি করে বলিরেসহ অসংখ্য ভালো লাগা ও মন কেড়ে নেয়ার মত গান শ্রোতাদের উপহার দিয়েছেন সঙ্গীত শিল্পী মাসুম। নিজে গেয়েই শুধু সফল হননি, মাসুমরে সুরে, কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েস সজল, রোহান রাজ, দিন ইসলাম।

যে গানগুলো নাম শুনেছেন সে গানগুলো মানুষের হৃদয়ে গেঁথে আছে এবং থাকবে বলে বিশ্বাস শ্রোতাদের প্রতি আছে শিল্পী মাসুমের। সেই মাসুমই সংগীত পাড়ায় আরো একটি চমক ফেলেছেন।

ফুল ফুটে ঝরে যায়, ব্যাথা গুলো স্মৃতি হয়ে যায়। এ মনে জমানো যত আশা ভালোবাসা, আজ পথ ভুলে যায়। প্রিয়া প্রিয়া ও প্রিয়া ওরে প্রিয়া।

এমই কথায় গাঁথা হৃদয়ে ছঁয়ে যাওয়ার মত একটি গান প্রকাশ হচ্ছে তার।

তার ভক্ত শ্রোতাদের মাতিয়ে রাখতে সিএমসি মিউজিক’র ব্যানারে প্রকাশ পেল ‘ওরে প্রিয়া’ প্রমোশনাল ভিডিওটি।

‘ওরে প্রিয়া’ গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। সঙ্গীত পরিচালনায় ছিলেন অনিম খান। দেশের সঙ্গীতাঙ্গনে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। অনেক গান মুক্তি পেয়েছে। শ্রেণিভিত্তিক শ্রোতাপ্রিয় গানও রয়েছে। তবে প্রচারের আলোয় এবার তার সঙ্গীত পরিচালনায় আসছে কন্ঠশিল্পী মাসুমের ‘ওরে প্রিয়া’।

গানটি নিয়ে কতটা আশাবদি জানতে চাইলে শিল্পী মাসুম বলেন, আসলে শ্রোতাদের মনে পৌছাতে হলে ভিডিও নিয়ে বেশি ভাবতে হচ্ছে। এখন গান বাজারে শুধু অডিও দিয়ে কিছুই হচ্ছে না। তবে হ্যা ‘ওরে প্রিয়া’ গানটি খুব টাচি এবং কিছুটা বাস্তবতা অথবা আর্তনাদ এর হাহাকারের নিছক গল্প আছে এ গানে। শ্রোতার ভাবতে পারেন তার নিজের জীবনের গল্প আছে এ গানে।

তিনি আরো বলেন, এ গানের সঙ্গীত পরিচালনায় ছিলেন অনিম খান, যেভাবে উনি গানটাতে পরিশ্রম দিয়েছে সে যায়গা থেকে অবশ্যই ভালোর চেয়ে ভালো হয়েছে। আমরা আমাদের যায়গা থেকে যতটুকু সম্ভব ভালো করার চেষ্টা করেছি বাকিটা শ্রোতাদের উপর নির্ভর করছে।

 

https://youtu.be/RKQwQD0lmWs

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close