বিজ্ঞান ও প্রযুক্তি

গুনগত ইন্টারনেট সেবা না পেলে অভিযোগ করতে হটলাইন ‘১০০’

বিজ্ঞান ও প্রযুক্তি বার্তা : গ্রাহক হিসেবে ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের কাছ থেকে প্রতিশ্রুত ব্যান্ডউইথ এবং গুনগত সেবা না পেলে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের কাছে অভিযোগ করতে বলেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিটিআরসি সাধারণ গ্রাহকদের উদ্দেশ্যে বলেছে, সেবাদানকারী প্রতিষ্ঠানের ঘোষিত ইন্টারনেট প্যাকেজ অনুযায়ী ব্যান্ডউইথ ও মান সঠিকভাবে পাচ্ছেন কিনা তা অনলাইনে Okla, Open Signal, Speed Test Meter ইত্যাদি সফটওয়্যারের মাধ্যমে যাচাই করতে জনসাধারণকে অনুরোধ করা যাচ্ছে।

কেউ যথাযথ সেবা না পেলে তথ্য প্রমাণসহ বিটিআরসির কাছে অভিযোগ করার অনুরোধ জানানো হয়েঠে বিজ্ঞপ্তিতে।

অভিযোগের জন্য বিটিআরসির হটলাইন ‘১০০’ ডায়াল করতে হবে। এছাড়া অনলাইনে www.btrc.gov.bd/complain-management -এ গিয়ে অভিযোগ দায়েক করা যাবে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close