বদলি-প্রদায়ন

রংপুর বরিশাল সিলেটে নতুন বিভাগীয় কমিশনার

বদলি-প্রদায়নের বার্তা : রংপুর, বরিশাল ও সিলেটে নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ জয়নুল বারীকে রংপুর, দারিদ্রপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রোগ্রাম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক রাম চন্দ্র দাসকে বরিশাল ও মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন চৌধুরীকে সিলেটের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আলাদা আদেশে বরিশালের বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামানকে যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

এর আগে গত ১২ আগস্ট রংপুরের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) কাজী হাসান আহমেদকে ওএসডি করে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে নতুন ডিজি
এ ছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন একই সংস্থার পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম।

আর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালকের দায়িত্বে থাকা মো. রিয়াজ আহমেদকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাকসুদুর রহমান পাটোয়ারী জাতীয় যাদুঘরের মহাপরিচালক এবং তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব হিসেবে নিয়োগ করা হয়েছে।

এ ছাড়া পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত অতিরিক্ত সচিব শেখ মো. কাবেদুল ইসলামকে স্থানীয় সরকার বিভাগের ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পুওরেস্ট প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৈয়দ আহমেদকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন যাহিদা খানমকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে এবং অর্থ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. রেজাউল আহসানকে মন্ত্রিপরিষদ বিভাগে বদলি করা হয়েছে।

 

প্রজ্ঞাপন ১

প্রজ্ঞাপন ২

প্রজ্ঞাপন ৩

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close