বিনোদন

পুরনো বাড়িতেই জমে উঠেছে দিশা টাইগারের প্রেম!

বিনোদন বার্তা : জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির প্রেমের খবর বি-টাউনে এখন ওপেন সিক্রেট। যদিও টাইগার বা দিশা কেউই প্রকাশ্যে কখনওই তাদের সম্পর্ক নিয়ে কথা বলেননি, তবুও তাদের সম্পর্ক যে নেহাতই বন্ধুত্ব নয়, একথা বুঝতে বাকি নেই কারোর। ‘বাগি-২’ ছবিতে টাইগার দিশার রসায়ন মন কেড়েছিল অনেকেরই। সম্প্রতি তাদের সম্পর্কের বিষয়ে আরও একটি খবর শোনা যাচ্ছে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, মুম্বাইয়ের বান্দ্রার মাউন্ট মেরি এলাকায় ‘বাস্তু হাইটস’ অ্যাপার্টমেন্ট একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার। যে অ্যাপার্টমেন্টে একসময় টইগারের বাবা জ্যাকি শ্রফ নিজে থাকতেন। টাইগারের ছেলেবেলা কেটেছে ওই অ্যাপার্টমেন্টেই। আর ওই অ্যাপার্টমেন্টটিই ভাড়া নিয়েছেন টাইগার। আর ওই অ্যাপার্টমেন্টই টাইগারের সঙ্গে থাকছেন তার প্রেমিকা দিশা পাটানিও। যদিও অনেকে আবার বলছেন টাইগার নয়, ওই অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়ে থাকেন দিশাই, আর টাইগার সেখানে মাঝে মধ্যেই অভিনেত্রীর সঙ্গে সময় কাটাতে আসেন।

বেশ বোঝা যাচ্ছে, টাইগার ও দিশার প্রেমটা বেশ জমে উঠেছে। মে মাসে দিশাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন টাইগার। সেই মালদ্বীপের সমুদ্র সৈকতে টাইগার দিশার ছবিও ভাইরাল হয়েছিল। সমুদ্র সৈকতে দিশার হট বিকিনি পরিহিত ছবি ও টাইগারের পানিতে ঝাঁপ মারার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

খুব তাড়াতাড়ি করণ জোহরের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার- ২-এ দুই নবাগতা অভিনেত্রী তারা সুতারিয়া ও অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে টাইগারকে। এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হচ্ছে তারা ও অনন্যার। তারা সুতারিয়া ছোট পর্দার পরিচিত মুখ। হৃত্বিক রোশন ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘গুজারিশ’ ছবির পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল তারাকে। অন্যদিকে চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের এটাই বলিউডে প্রথম ছবি।

এর আগে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাট, বরুণ ধাওয়ার ও সিদ্ধার্থ মালহোত্রার মত অভিনেতা অভিনেত্রী। এবার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২তে তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে কতটা নজর কাড়েন সেটাই দেখার।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close