সারাদেশ

গাজীপুরে বাস খাদে পড়ে গার্মেন্টস শ্রমীকের মৃত্যু, আহত ১৫

বার্তাবাহক ডেস্ক : ঢাকা বাইপাস সড়কের গাজীপুর মহানগরের পূবাইলের নারায়ণকুল এলাকায় শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে ওয়াসিম (৩০) নামে এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্ততঃ ১৫ যাত্রী।

শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওয়াসিম ময়মনসিংহের ফুলপুর থানার সিংগাইচর এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার পানজোড়া এলাকায় অবস্থিত পূর্বাচল অ্যাপারেলসের সুয়িং অপারেটর ছিলেন।

আহতদের মধ্যে রয়েছেন, রাশিদা খাতুন (১৮), নাসিমা (২৩), জাবেদ মিয়া (২৯), মুক্তা বেগম (১৯), লিপি আক্তার (২৩)। তারা সকলে সকলে টঙ্গীর ক্যাথার্সিস হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ক্যাথার্সিস হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ওয়াসিমকে হাস্পাতালে আনার আগেই তার মৃত্যু হয়। আহত ৫ জনকে আমাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টঙ্গীর বনমালা এলাকা থেকে শনিবার সকালে ৩০ থেকে ৩৫ জন গার্মেন্টস শ্রমিক নিয়ে যাত্রীবাহী একটি মিনিবাস পূর্বাচল অ্যাপারেলস কারখানায় যাচ্ছিলো। যাওয়ার পথে মীরের বাজার এলাকায় রাস্তার একটি গর্তে পড়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই এক শ্রমিক নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে টঙ্গীর সরকারি হাসপাতাল, ক্যাথার্সিস হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়দেবপুর থানার পূবাইল ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ সফিকুল ইসলাম জানান, টঙ্গীর বনমালা থেকে একটি বাস যাত্রী নিয়ে কালীগঞ্জ উপজেলার পানজোড়া এলাকায় অবস্থিত পূর্বাচল অ্যাপারেলসের দিকে যাচ্ছিল। পথে সকাল ৮টার দিকে পুবাইলের নারায়ণকুল এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে এক খাদে পড়ে যায়। এতে অন্তত ছয়জন আহত হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওয়াসিমকে মৃত ঘোষণা করেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close