বিনোদন

‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার বিদায় নিয়ে কোনও মন্তব্য করতে চাননি সালমান খান

বিনোদন বার্তা : সালমান খানের ‘ভারত’ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণটা প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা কেন সালমান খানের সিনেমা থেকে সরে গেলেন, তা নিয়ে বলিউডে জোর গুঞ্জনও শুরু হয়েছে। আর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সালমান খান।

বলিউড ভাইজান সালমান বলেন, তিনি বহুদিন ধরে কোনও খবরের কাগজ পড়েন না। তাই কী ঘটছে না ঘটছে, কিছুই জানেন না। খবরের কাগজ পড়া শুরু হলে, এ বিষয়ে উত্তর দিতে পারবেন তিনি। অর্থাৎ, ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার বিদায় নিয়ে কোনওভাবেই কোনও মন্তব্য করতে চাননি সালমান খান।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়ে সালমান খানের সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার। কিন্তু, প্রিয়াঙ্কার মা-কে সামনে থেকে দেখেও তার সঙ্গে কোনও কথাই বলেননি সালমান খান। যা নিয়ে মধু চোপড়া বলেন, সালমানের সঙ্গে তার দেখা হয়েছিল। কিন্তু, সালমান তার সঙ্গে কথা বলেননি। কিন্তু, সালমান যতই তাকে দেখে মুখ বন্ধ করে থাকুন না কেন, প্রিয়াঙ্কা ‘ভারত’-এ অভিনয় করবেন না।

এদিকে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সারা হয়েছে প্রিয়াঙ্কার। চলতি বছরের সেপ্টেম্বরেই প্রিয়াঙ্কার সঙ্গে নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন। আর বিয়ের জন্যই সালমান খানের ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে তার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে। যদিও, বলিউডের আর একটি অংশ বলছে, টিম ‘ভারত’-এর সঙ্গে পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন হওয়াতেই সালমান খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গেছেন। শুধু ‘ভারত’ নয়, পরিচালক সঞ্জয় লীলা বানশালীর ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’-তেও প্রিয়াঙ্কা অভিনয় করবেন না।

সম্প্রতি নিক জোনাসের সঙ্গে সিঙ্গাপুর থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কা। কিন্তু, দিল্লি বিমানবন্দরে নামতেই দেখা যায় অন্যরকম ছবি। দিল্লি বিমানবন্দরে নামার পর, হাতের আংটি খুলে, তবেই পাপারাজ্জির সামনে পোজ দিতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। বাগদানের পরও প্রিয়াঙ্কা কেন সাংবাদিক দেখেই আঙুলের আংটি খুলে ফেললেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও এ বিষয়ে কোনও উত্তর দেননি পিগি। বিমানবন্দরে নামার পরই সোজা গাড়িতে গিয়ে ওঠেন তিনি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close