আলোচিত

মেয়াদোত্তীর্ণ লাইসেন্স: পিবিআই প্রধানের গাড়িচালকের বিরুদ্ধে মামলা

আলোচিত বার্তা : সরকারি গাড়ি নিয়ে রাজধানীর সায়েন্স ল্যাব মোড় দিয়ে যাচ্ছিলেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার। সেখানে ছাত্ররা তার গাড়িটি থামিয়ে চালকের লাইসেন্স দেখতে চায়। চালক লাইসেন্স দেখালেও সেটি ছিল মেয়াদোত্তীর্ণ। এ সময় গাড়িটি ঘিরে বিক্ষোভ করে আন্দোলনরতরা। পরে কর্তব্যরত ট্রাফিক পুলিশকে দিয়ে মামলা করানোর পর গাড়িটি ছেড়ে দেওয়া হয়।

শনিবার সকাল ১০টা ২০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। শিক্ষার্থীরা জানান, পিবিআই প্রধানের গাড়ির চালকের লাইসেন্স মেয়াদোত্তীর্ণ ছিল। প্রায় ২০ মিনিট গাড়িটি আটকে রাখার পর ট্রাফিক আইন ভঙ্গ করার অভিযোগে চালকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে বৃহস্পতিবার গাড়িতে ‘পুলিশ’ লেখা সাইনবোর্ড নিয়ে পার পেতে চেয়েছিলেন নৌপুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। কিন্তু বিক্ষুব্ধ শিক্ষার্থীদের হাতে তিনি ধরা পড়েন রাজধানীর ব্যস্ততম কারওয়ান বাজার এলাকায়।

আন্দোলনরত বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ডিআইজি হাবিবের গাড়ি থামিয়ে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন। এমনকি গাড়ির চালক তার ড্রাইভিং লাইসেন্সও দেখাতে পারেননি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close