জাতীয়

প্রধানমন্ত্রীর নামে বানোয়াট সংবাদে বিভ্রান্ত হবেন না হওয়ার আহ্বান

বার্তাবাহক ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে ইন্টারনেটে বিভিন্ন মাধ্যমে বানোয়াট সংবাদ প্রকাশ করা হচ্ছে জানিয়ে তাঁর প্রেস সচিব ইহসানুল করিম এসব খবরে বিভ্রান্ত না হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীসহ দেশবাসীকে বিভ্রান্ত করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে কুচক্রী মহল বিভিন্ন নিউজ পোর্টালের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন বিকৃত, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এসব বানোয়াট সংবাদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রচার করা হচ্ছে। এসব সংবাদের কোনো ভিত্তি নেই। এসব অপসংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে।’

রাজধানীর কুর্মিটোলা এলাকার বিমানবন্দর সড়কে গত ২৯ জুলাই জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। এরপর রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ করে নিরাপদ সড়ক এবং দুর্ঘটনায় দায়ী ব্যক্তিদের শাস্তি দাবি করে আসছে বিভিন্ন স্কুল–কলেজের শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যে আজ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ বিজ্ঞপ্তি দেওয়া হলো।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close