অন্যান্য

আগস্ট মাসটা কেমন যাবে আপনার?

রাশিফলের বার্তা : বিশ্বাস থাকুক আর নাই থাকুক, চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই। দেখে নিন, আগস্ট মাসটা কেমন যাবে আপনার-

১) মেষ (২১ মার্চ—২০ এপ্রিল)

এমাসে আপনার জীবনে আসতে পারে নতুন রোমান্স। এর পাশাপাশি কর্মক্ষেত্রে নতুন কোনো প্রজেক্টও শুরু হতে পারে। শুধু তাই নয়, নিজের জীবন গুছিয়ে নেবার এটাই মোক্ষম সময়। নিজের আর্থিক এবং বৈষয়িক ব্যাপারে মনোযোগ দিন।

২) বৃষ (২১ এপ্রিল—২১ মে)

আগস্ট মাসে আপনি থাকবেন ব্যস্ত, কিন্তু এই ব্যস্ততার ফলাফল পাবেন হাতেনাতে। এ সময়ে আপনি নিজের কাজেই মনোযোগ দেবেন, অন্যদের তেমন একটা সময় দিতে পারবেন না। পরিবারের বিভিন্ন দায়িত্ব পালনে বেশ কিছুটা সময় কাটাতে হবে। আপনার ক্যারিয়ার এবং স্বাস্থ্য দুটোই ভালো যাবে এ মাসে।

৩) মিথুন (২২ মে—২১ জুন)

নতুন বন্ধুত্বের সুযোগ রয়েছে এই মাসে। এমনকি নতুন কোনো বিষয়ে পড়াশোনাও শুরু করতে পারেন। বেড়াতে যাবার সুযোগ পেলে দ্বিধা করবেন না। খুব ব্যস্ততা থাকতে পারে। তবে পরিবারের সমর্থন পাবেন সব ক্ষেত্রেই।

৪) কর্কট (২২ জুন—২২ জুলাই)

আর্থিক বা বৈষয়িক ব্যাপারে এ মাসের শুরুর দিকেই নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। নিজের বিষয়-আশয় গুছিয়ে নিন। এ মাসের মাঝামাঝি সময়ে অনেক কেনাকাটা করতে ইচ্ছে করবে। খরচের লাগাম টেনে ধরুন। পুরো মাসটাই বাজেট মেনে চলুন।

৫) সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট)

ভবিষ্যতের পরিকল্পনা করার জন্য এই মাসটি খুবই ভালো একটি সময়। এ মাসে আপনি নতুন নতুন কিছু শিক্ষা পাবেন, যা আপনার ভবিষ্যতে অনেকটা কাজে আসবে। নিজের ব্যক্তিগত লক্ষ্য অর্জনে জোর দিন। এ মাসে আপনার আয় বেশি হবে, কিন্তু সাবধান না থাকলে ব্যয় হতে পারে আরও বেশি।

৬) কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)

এ মাসে বন্ধুত্বে উন্নতি ঘটবে। নতুন বন্ধুত্ব তৈরি হতে পারে। পুরনো বন্ধুদের সাথে সম্পর্ক ভালো হবে। তবে অন্যের পরামর্শ নিতে দ্বিধাবোধ হতে পারে। এ মাসটি পরিকল্পনার জন্য ভালো, কিন্তু নতুন কোনো কাজে হাত দেওয়া ঠিক হবে না।

৭) তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)

পরোপকারিতার জন্য এ মাসটি উত্তম। তবে নিজের দিকেও খেয়াল রাখুন। সাফল্যের নতুন সুযোগ আসতে পারে শীগগিরই। একা কাজ না করে দলবদ্ধভাবে কাজ করলে বেশি সুফল পাবেন।

৮) বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর)

মাসের শুরুতেই নিজের ক্যারিয়ারে উন্নতি করার সুযোগ পাবেন। এ সময়ে কঠোর পরিশ্রম আপনার উপকারেই আসবে। নতুন নতুন দায়িত্ব আপনার কাঁধে চাপতে পারে। এতে পারিবারিক জীবনে কিছুটা মেঘ জমার সম্ভাবনা রয়েছে। সুতরাং এই দুইয়ের মাঝে ভারসাম্য বজায় রাখুন। জীবনসঙ্গীর সাথে সম্পর্কে এ সময়ে ফাটল ধরার সম্ভাবনা রয়েছে, তাই সতর্ক থাকুন।

৯) ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)

মাসের শুরুতে ভ্রমণ অথবা শিক্ষা ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। তবে আগামী দুই বছরের মাঝে দূরে কোথাও ভ্রমণ না করাই আপনার জন্য উত্তম। করলেও তা আনন্দ ভ্রমণ নয়, বরং প্রয়োজনে পড়েই করতে হবে। পড়াশোনার ক্ষেত্রেও গুরুত্ব বজায় রাখা উচিৎ। এ মাসে বেশ পরিশ্রম করতে হবে আপনাকে। স্বাস্থ্য ভালো রাখার জন্য নতুন কোনো ডায়েট বা শরীরচর্চা শুরু করতে চাইলে আগস্ট বেশ ভালো একটি সময়। এতে আপনার স্ট্রেসও কম থাকবে।

১০) মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)

ব্যবসা বা বৈষয়িক ক্ষেত্রে অংশিদারিত্বে ভালো ফলাফল পেতে পারেন। এসব ক্ষেত্রে আপনার দায়িত্ব আগের চেয়ে বাড়বে। এই মাসে টাকা ধার করা কঠিন হতে পারে। তবে মাসের শেষ নাগাদ আর্থিক সঙ্কটের সমাধান পেয়ে যাবেন। এই মাসে খরচের লাগাম টানা কঠিন হয়ে যাবে আপনার জন্য। আপনার যদি সন্তান থাকে, তাদের নিয়ে কিছু সমস্যায় পড়তে পারেন।

১১) কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)

ভালোবাসার সম্পর্কে নতুন সূচনার সম্ভাবনা রয়েছে। সম্পর্কে উন্নতি হতে পারে, আবার এই সম্পর্ক ভেঙে নতুন সম্পর্ক তৈরির সম্ভাবনাও রয়েছে। সম্পর্কে থাকা অবস্থায় দায়িত্ব বাড়তে পারে। পারিবারিক সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। অনেকেই বাসা পাল্টাতে পারেন অথবা পরিবারের থেকে আলাদা হয়ে যেতে পারেন। অন্যের মতামতের মূল্য দিন এ সময়ে।

১২) মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)

ক্যারিয়ার বা স্বাস্থ্য খাতে কোনো সমস্যা থাকলে এ মাসের শুরুর দিকেই তার সমাধান পাবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব ঘাড়ে চাপতে পারে। এ কাজের স্বীকৃতি পেতে সময় লাগতে পারে। পরিশ্রম বজায় রাখুন, যথাসময়ে সুফল পাবেন। এই মাসে নতুন কোনো আইডিয়া নিয়ে কাজ করতে পারেন। অন্যকে নিজের আইডিয়া বোঝানোর জন্যও এই সময়টি ভালো।

সূত্র: হরস্কোপ ২০১৮

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close