গাজীপুরসারাদেশ

কালীগঞ্জে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা 

বার্তাবাহক ডেস্ক : কালীগঞ্জে নিখোঁজের প্রায় দুই দিন পর বিলের পানি থেকে প্রিয়াঙ্কা কোরাইশ(১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে হত্যার পর লাশ বিলের পানিতে ফেলে গেছে দুর্বৃত্তরা।

রোববার (১৮ জুলাই) দুপুর ১২টার দিকে নাগরী ইউনিয়নের বাগদী পূর্বপাড়া এলাকার একটি বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। 

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক  (এসআই) জাকির হোসেন।

নিহত প্রিয়াঙ্কা কোরাইশ বাগদী পূর্বপাড়া এলাকার শংকর কোরাইশের মেয়ে। প্রিয়াঙ্কা চতুর্থ শ্রেণীতে পড়তো।

নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য বারেক মোল্লা ও স্থানীয়রা বলেন, শুক্রবার বিকেলের পর থেকে প্রিয়াঙ্কা কুরাইশকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রোববার সকালে তাদের বাড়ির পাশে থাকা বিলের পানিতে একটি লাশ ভাসতে দেখে উলুখোলা পুলিশ ক্যাম্পে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। প্রিয়াঙ্কার বাবা লাশটি তার মেয়ে প্রিয়াঙ্কার বলে শনাক্ত করেন। প্রিয়াঙ্কা মানিকগঞ্জে তার এক স্বজনের বাড়িতে থেকে থেকে চতুর্থ শ্রেণীতে পড়তো। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় সে বর্তমানে বাড়িতে ছিল।

কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বলেন, “বাগদী পূর্বপাড়া এলাকার একটি বিলের পানি থেকে রোববার দুপুরে প্রিয়াঙ্কা কোরাইশের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।”

তিনি আরো বলেন, “নিহতের শরীরের কয়েক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে প্রিয়াঙ্কাকে হত্যার পর বিলের পানিতে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার তদন্ত চলছে।”

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close