বিনোদন

রণবীরের নামে মামলা করলেন ভাড়াটিয়া

বিনোদন বার্তা : বেশ কয়েক সপ্তাহ ধরেই রণবীর কাপুর আবারও খবরের শিরোনামে। কারণ, আলিয়া ভাট। তাদের ‘সম্পর্ক’ নিয়েই বলিউড এখন মুখরিত। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবেলা পত্রিকা।

দু’জনেই বর্তমানে রয়েছেন বুলগেরিয়াতে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং-এর জন্য।

অন্য দিকে, রণবীর কাপুরের এক ভাড়াটিয়া হঠাৎই তার বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করে দিলেন।

২০১৬ সালের অক্টোবর মাসে শীতল সূর্যবংশী নামের এক নারী ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন অভিনেতার একটি অ্যাপার্টমেন্ট। রণবীর কাপুরের ওই অ্যাপার্টমেন্টটি রয়েছে পূণের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ার-এ।

এগ্রিমেন্ট অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। এবং পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা। সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে। এত কিছুর পরেও মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি খালি করতে। ফলে, ২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী।

এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনও উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্যই ৫০.৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১.০৪ লাখ টাকা।

প্রসঙ্গত, রণবীর কাপুর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনও ভাড়াই দেননি শীতল সূর্যবংশ। সত্যি-মিথ্যা, জানা যাবে মামলার শুনানির দিন, ২৮ আগস্ট।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close