সারাদেশ

নারায়ণগঞ্জের বন্দরে দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিন দোকানে ডাকাতি

বার্তাবাহক ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দরে দুই নৈশপ্রহরীকে হত্যা করে ব্যাটারি বিক্রির তিনটি দোকানে ডাকাতির অভিযোগ উঠেছে। দোকানগুলো থেকে ব্যাটারি, নগদ টাকা ও বিভিন্ন মালামাল ডাকাতেরা লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে দক্ষিণ লক্ষ্মণখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই নৈশপ্রহরী হলেন বন্দর উপজেলার দক্ষিণ লক্ষ্মণখোলা এলাকার বদি মিয়ার ছেলে মোতালেব মিয়া (৫৫) ও মৃত আবদুস সামাদ মৃধার ছেলে রায়হান উদ্দিন (৫৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত সাড়ে তিনটার দিকে উপজেলার লক্ষ্মণখোলা এলাকায় আমির হোসেন, আলমগীর হোসেন ও আয়নাল হকের দোকানে একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। দোকানগুলোয় গাড়ি, আইপিএস ইত্যাদির ব্যাটারি বিক্রি হয়। ডাকাতেরা ওই মার্কেটের নৈশপ্রহরী রায়হান ও মোতালেবকে মারধর ও পিটিয়ে আহত করে। তিনটি ব্যাটারির দোকানের তালা ভেঙে ব্যাটারি, নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় ঘটনাস্থলেই নৈশপ্রহরী রায়হান উদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর নৈশপ্রহরী মোতালেব মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডাকাতেরা নৈশপ্রহরী দুজনের মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এক নৈশপ্রহরীর লাশের পাশে ইট পড়ে থাকতে দেখা গেছে। ডাকাতদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ওসি জানান, ডাকাতেরা কত টাকার ব্যাটারি ও মালামাল লুট করেছে, তা হিসাব করে দেখা হচ্ছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close