সারাদেশ

গাজীপুরে এক পররিবারের তিন জনের মরদেহ উদ্ধার

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের হায়দরাবাদ এলাকা থেকে একই পররিবারের তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশ তিনটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন হায়দারাবাদ এলাকার আবুল হাসেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের মেয়ে উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৯)।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেনের স্ত্রী মাহমুদা জানান, তিনি তার সন্তানকে স্কুলে দিয়ে সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় কামাল হোসেনের বাড়ির বাইরের লাইট জ্বালানো দেখতে পান। পরে তিনি কামাল হোসেনের ঘরের দিকে এগিয়ে যান এবং গ্রিল দেওয়া বারান্দায় কামাল হোসেনের লাশ ঝুলতে দেখেন। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে ঘরে প্রবেশ করে তার স্ত্রী ও মেয়ের লাশ দেখতে পান।

খবর পেয়ে জয়দেবপুর থানার এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন। তিনি জানান, বারান্দায় ঝুলন্ত অবস্থায় ছিল কামাল হোসেনের মরদেহ এবং তার স্ত্রী ও মেয়ের গলা এবং পেট কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরে ময়না তদন্তের জন্য লাশ তিনটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা তার মেয়ে ও স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার করে তিনি নিজে আত্মহত্যা করেছেন। তবে বিষয়টির সঙ্গে অন্য ঘটনা জড়িত কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close