বিনোদন

নিউ ইয়র্কের রাস্তায় নাচলেন প্রিয়াঙ্কা

বিনোদন বার্তা : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের রাস্তায় নাচলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাচের কিছু ছবি ছড়িয়ে পড়েছে। জানা যায়, ‘ইজ নট ইট রোমান্টিক’ নামে হলিউডের একটি সিনেমার শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন এই অভিনেত্রী। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ম্যানহাটনের পার্ক অ্যাভিনিউয়ের ৪০তম সড়কে নেচেছেন প্রিয়াঙ্কা। প্রকাশিত একাধিক ছবিতে দেখা যায়, গোলাপি রঙের জামা পরে নাচছেন প্রিয়াঙ্কা। তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন। তিনি উজ্জ্বল লাল রঙের জামা পরে নাচছেন। এছাড়াও লিয়াম হ্যামসওয়ার্থকে কালো রঙের পোশাক পরে কোমর দোলাতে দেখা যায়।

সিনেমাটির কাহিনি নিউইয়র্কের এক স্থাপত্যবিদ নাটালিকে নিয়ে। নিজের অফিসে কাজের স্বীকৃতি পাওয়ার জন্য প্রচুর পরিশ্রম করেন। কিন্তু স্থাপত্যের কাজ নয়, বরং অফিসে কফি বা নাশতা নিয়ে আসার কাজই তাকে বেশি দেয়া হয়। এক পর্যায়ে ছিনতাইকারীর কারণে দুর্ঘটনার শিকার হয়ে অজ্ঞান হয়ে পড়েন। জ্ঞান ফেরার পর আবিষ্কার করেন তার জীবনটা দুঃস্বপ্নের মতো ভয়াবহ হয়ে উঠেছে।

সিনেমাটিতে নাটালির ভূমিকায় অভিনয় করছেন রেবেল। লিয়াম ব্লেক নামে এক সুদর্শন ক্রেতার ভূমিকায়। আর প্রিয়াংকা যোগব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে অভিনয় করছেন। টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close