লাইফস্টাইল

কোন রাশির মেয়েরা কেন ‘ব্রেকআপ’ করেন!

লাইফস্টাইল ডেস্ক : মানুষ মাত্রই নিজের স্বকীয় বৈশিষ্ট্যের অধিকারী। প্রত্যেক মানুষই তার নিজের মত করে বিশেষ। আবার আমাদের সকলের মাঝেই কিছু সাধারণ বিষয়ে আছে দারুণ মিলও। যেমন, কমবেশি সকলেই আমরা খেতে ভালবাসি কিংবা সুন্দর পোশাক পরতে ভালবাসি, সকলেই জীবনে ভালবাসা ও শান্তি চাই ইত্যাদি। জ্যোতিষশাস্ত্র মতে সকল মানুষের মাঝে আছে আরও অনেক বেশি মিল। জ্যোতিষীরা বলেন রাশি অনুযায়ী প্রত্যেক মানুষেরই কিছু আচার-আচরণে চমৎকার মিল থাকে। পছন্দ-অপছন্দের বেলাতেও একই রাশি মানুষের পরস্পরের সাথে মিলে যায় অনেক কিছুই।

চলুন, জ্যোতিষশাস্ত্র মতে জেনে নিই কোন রাশির জাতিকারা কেন প্রেমিকের সাথে ব্রেকআপ করেন। না, সকল নারী একই কারণে ব্রেকআপ করেন না। জ্যোতিষীরা বলেন, রাশি থেকে রাশিতে বদলে যায় নারীদের সম্পর্ক ভাঙার কারণও! মিলিয়ে দেখুন তো, আপনার প্রেমিকার রাশি কোনটি?

মেষ রাশি (মার্চ ২১-এপ্রিল ২০)

অধৈর্য মেষ রাশির সবকিছুতেই তাড়াহুড়া। মেষ রাশি প্রেমের সম্পর্ক চালিয়ে নিতে বেশ সমস্যায় ভোগেন নিজের এই স্বভাবের কারণেই। সম্পর্কে ঝগড়াঝাঁটি, মান-অভিমান বা সমস্যা দেখা দিলে সেটা সমাধানের বদলে মেষ বরং ব্রেকআপ করটাই সহজ মনে করেন।

বৃষ রাশি (এপ্রিল ২০-মে ২০)

সম্পর্কে বিশ্বস্ত ও রোমান্টিক বৃষ মনে মনে কিন্তু ভীষণ সেনসিটিভ। মনে একবার কষ্ট পেলে বৃষ সেটা ভুলতে পারেন না। অনেক পুরানো কোন ভুলের জন্যেও ব্রেকআপ করার ঘটনা বৃষই বেশি ঘটান। তাই বৃষ প্রেমিকার মনে কষ্ট দেয়া হতে পারে বিপদজনক।

মিথুন রাশি (মে ২১-জুন ২১)

মিথুন নারীদের আছে সবকিছুর ক্ষেত্রেই নিজেদের আলাদা একটি স্টাইল ও মতবাদ। সঙ্গী যদি মিথুন নারীর এই স্বতন্ত্র ব্যাপারগুলো বুঝতে ব্যর্থ হন, তখন ব্রেকআপ অনিবার্য।

কর্কট রাশি (জুন ২১-জুলাই ২২)

অতিরিক্ত আবেগী কর্কট এই অতিরিক্ত আবেগের বশেই ব্রেকআপ করে থাকেন। তাই সবচাইতে নিরাপদ হচ্ছে কর্কটের সব ব্যাপার কথা বলতে না যাওয়া। যদি কর্কট এর মুড বুঝতে না পেরে থাকেন, চুপ থাকুন। আগ বাড়িয়ে নাক গলাতে গেলেই হবে বিপদ। যে প্রেমিক মন বোঝেন না, তার সাথে থাকতে রাজি নন কর্কট।

সিংহ রাশি (জুলাই ২৩-আগস্ট ২২)

সিংহ রাশি জাতিকারা সমালোচনা একেবারেই শুনতে পারেন না। বরং শুনতে পছন্দ করেন প্রশংসা। সঙ্গী যদি সিংহ নারীর প্রশংসা করতে না পারেন বা ইগোতে আঘাত দিয়ে বসেন, বুঝে নেবেন ঝড় সন্নিকটে।

কন্যা রাশি (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

সবকিছুকে জটিল করে ভাবা কন্যা রাশি সঙ্গীর জীবনে খবরদারি করতে ভালোবাসেন। যদি সঙ্গীর কোন কাজে তার মতামত গৃহীত না হয়, কন্যা তখন নিজেকে অনাকাঙ্ক্ষিত মনে করেন। এটাই মনে করেন যে সঙ্গী তাঁকে মুল্য দিচ্ছেন না। ফলে সম্পর্ক ভেঙে ফেলার চেষ্টা করেন।

তুলা রাশি (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

তুলা জাতিকারা বিরক্ত বোধ করেন যদি সমস্যা নিয়ে সঙ্গী কথা বলার বদলে এড়িয়ে যান। অন্যদিকে তুলা নারীদের প্রত্যাশা অনেক বেশিই থাকে সঙ্গীর কাছ থেকে যা বাস্তবে পূরণ করা বেশ কঠিন। আশাহত বা বিরক্ত হলেই তুলা ব্রেকআপ করেন। আর হ্যাঁ, তারাও সিংহের মত প্রশংসা শুনতে ভালোবাসেন।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

সম্পর্কের ক্ষেত্রে ভরসাযোগ্য বৃশ্চিক প্রমানিক হতে পারেন খুব নিষ্ঠুর হিসেবেও। যদি সঙ্গী আস্থা বা গোপনীয়তা ভঙ্গ করেন সামান্য একটুও, বৃশ্চিক সম্পর্ক ভাঙতে দ্বিধা করেন না।

ধনু রাশি (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১)

সঙ্গীর কাছ থেকে ধনু নারীদের প্রত্যাশা থাকে মারাত্মক বেশি। কেবল তাই নয়, ধনু নারীরা এটাও আশা করে থাকেন যে সঙ্গী বলার আগেই তার মন বুঝে নেবে ও মানিয়ে চলবে। এসব ক্ষেত্রে হতাশ হলেই ব্রেকআপ করেন ধনু।

মকর রাশি (ডিসেম্বর ২২-জানুয়ারি ২০)

মকর নারীরা মকর পুরুষদের চাইতেও বেশি বাস্তববাদী হয়ে থাকেন। সঙ্গী যদি বাস্তববাদী না হন, যদি মকর নারীকে পর্যাপ্ত গুরুত্ব না দেন তাহলে ব্রেকআপ অনিবার্য।

কুম্ভ রাশি (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮)

কুম্ভ নারীরা আকর্ষিত বোধ করেন সকলের মাঝে অসাধারণ পুরুষদের প্রতি। যদি কুম্ভ নারীর চোখে প্রেমিককে সাধারণ ও এলেবেলে মনে হয়, তারা চট করে ব্রেকআপ করে ফেলেন। সাধারণের প্রতি কুম্ভের আগ্রহ খুব সামান্য।

মীন রাশি (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)

মীন ব্রেকআপ করেন তার বিভ্রান্ত ও কল্পনাবিলাসী স্বভাবের কারণে। একটি সম্পর্কে থাকা অবস্থাতেই মীন জড়িয়ে যেতে পারেন অন্য সম্পর্কেও। মীনের প্রায়ই মনে হয় বর্তমানের চাইতে ভালো তিনি পেতে পারেন। সম্পর্কে একটু ত্রুটি খুঁজে পেলেই ব্রেকআপ করতে দ্বিধা করেন না মীন।

তথ্যসূত্র: ইয়োর ট্যাংগো

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close