সারাদেশ

নড়াইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বার্তাবাহক ডেস্ক : নড়াইলে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গোলাম মোস্ত ওরফে ঘোলা মোস্ত (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার ভোরে নড়াইল শহর সংলগ্ন লস্কারপুর চানিমারি বালুমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোস্ত আউড়িয়া ইউনিয়নের চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত আজিজ মোল্যার ছেলে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, নড়াইল শহর সংলগ্ন আউড়িয়া ইউনিয়নের লস্কারপুর চানমারি বালুর স্তুপের কাছে রাত ৩টার দিকে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়।

পরে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বন্দুক, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খোসা ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন এসআই মিন্টু মিয়া, এসএসআই নাহিদ নিয়াজ, এমসআই আব্দুর রাজ্জাক, এএসআই মোস্তফা, কনস্টেবল লিয়ার রহমান।

বিভিন্ন সূত্রে জানা গেছে, নিহত মোস্ত দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতোপূর্বে একাধিকবার মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে। আদালতের মাধ্যমে জামিনে এসে পুনরায় ব্যবসা শুরু করে।

তার বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close