বিনোদন

দুই নায়িকার ঝগড়ার মধ্যে সালমান

বিনোদন ডেস্ক : একই হোটেলে থাকছেন না ক্যাটরিনা কাইফ আর জ্যাকুলিন ফার্নান্দেজ। তাঁরা একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। ২২ জুন যুক্তরাষ্ট্র আর কানাডায় শুরু হয়েছে ‘দা-বাং: দ্য ট্যুর রিলোডেড’ সফর। এই সফরে অংশ নিচ্ছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা, প্রভু দেবা, ডেইজি শাহ, মনীষ পলসহ আরও অনেকে।

এই সফরের শুরুতেই ক্যাটরিনা কাইফ আর জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া এমন রূপ নেয় যে এক সময় তাদের মুখ দেখা দেখি বন্ধ হয়ে যায়। ঘটনা গুরুতর বুঝতে পেরে এই ঝগড়ার মাঝে হস্তক্ষেপ করতে বাধ্য হন সালমান খান। তিনি এই সফরের মূল আকর্ষণ।

ক্যাটরিনা কাইফ আর জ্যাকুলিন ফার্নান্দেজের মাঝে এই ঝগড়ার শুরুটা কোথায়? ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ সূত্রে জানা গেছে, ‘দা-বাং: দ্য ট্যুর রিলোডেড’ সফরে সালমান খানের পর সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন ক্যাটরিনা কাইফ। তিনি পাচ্ছেন ১২ কোটি রুপি। জ্যাকুলিন ফার্নান্দেজ পাচ্ছেন আট কোটি রুপি আর সোনাক্ষী সিনহা ছয় কোটি রুপি। ঝামেলার শুরুটা এখানেই। ক্যাটরিনার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার ব্যাপারটি কিছুতেই মেনে নিতে পারছেন না জ্যাকুলিন।

একসময় প্রকাশ্যেই তাঁরা ঝগড়া শুরু করেন। খবর পেয়ে সালমান খান সেখানে আসেন। ঘটনা অন্যদিকে মোড় নেয়। বলিউডের জনপ্রিয় এই দুই তারকার মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়। যখনই তাঁরা একে অপরের সামনে আসেন, তখনই তাদের ঝগড়া শুরু হয়। তাঁরা প্রত্যেকেই চিৎকার করে কথা বলেন। এ সময় তাঁরা আপত্তিকর শব্দ ব্যবহার করেন। একপর্যায়ে সালমান খানের অনুরোধে এই দুই তারকাকে আলাদা দুই হোটেলে থাকার ব্যবস্থা করা হয়। এমনকি শোর সময় তাঁদের যাতে মুখোমুখি হতে না হয়, আয়োজকদের সেদিকে খেয়াল রাখার জন্য বলেছেন সালমান খান।

সবকিছু মিলিয়ে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হয় আয়োজকদের। ক্যাটরিনা কাইফ আর জ্যাকুলিন ফার্নান্দেজের এই ঝগড়া যাতে এই সফরে কোনোভাবেই প্রভাব না ফেলে, সেদিকটাই এখন তাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ। ক্যাটরিনা কাইফ আর জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে ঝগড়া হলেও এই সফরে অংশ নেওয়া আরেক তারকা সোনাক্ষী সিনহা তা নিয়ে কোনো মন্তব্য করেননি।

২২ জুন ছিল যুক্তরাষ্ট্রের আটলান্টার ইনফিনিট এনার্জি অ্যারেনায় ‘দা-বাং: দ্য ট্যুর রিলোডেড’ সফরের প্রথম শো। দ্বিতীয় শো হয়েছে ২৩ জুন শিকাগোর সিয়ার্স সেন্টার অ্যারেনায় আর তৃতীয়টি ২৪ জুন লস অ্যাঞ্জেলেসের দ্য ফোরামে।

সফরের এর পরের শোগুলো হবে ২৯ জুন ডালাসে আমেরিকান এয়ারলাইনস সেন্টারে, ৩০ জুন স্যান জোসের স্যাপ সেন্টারে, ১ জুলাই ভ্যাঙ্কুভারে পেন কলোসিয়ামে, ৬ জুলাই ওয়াশিংটন ডিসির ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় এবং ৭ জুলাই নিউজার্সির প্রুডেন্সিয়াল সেন্টারে। এই সফরের শেষ শো হবে ৮ জুলাই কানাডার টরন্টোতে ফার্স্ট অন্টারিও সেন্টারে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close